মোট দেখেছে : 168
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

হিজরী নববর্ষ ১৪৪১ আগমনকে স্বাগত জানিয়ে বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত

মোঃ মোস্তাফা চৌধুরী:



আঞ্জুমানে মুহিব্বানে রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম গাউছিয়া জিলানী কমিটি বাংলাদেশ এর সহযোগী সংগঠন গাউছিয়া হাশেমী কমিটি বাংলাদেশ সীতাকুণ্ড উপজেলা শাখার উদ্যোগে হিজরী নববর্ষ ১৪৪১ আগমনে দেশবাসীকে  শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়ে এক বর্ণাঢ্য র‍্যালী আয়োজন করা হয়।

রেলীটি মাদাম বিবিরহাট হযরত শাহজাহান শাহ (রহঃ) 'র মাজার এর সামনে থেকে শুরু হয়ে ভাটিয়ারী শহীদ মিনারের সামনে গিয়ে সমাপ্ত হয়। উক্ত রেলিতে সভাপতিত্ব করেন, গাউছিয়া হাশেমী কমিটি বাংলাদেশ সীতাকুণ্ড উপজেলা শাখার সম্মানিত সভাপতি জনাব আলহাজ্ব শওকত ওসমান চৌধুরী.

উপস্থিত ছিলেন গাউছিয়া হাশেমী কমিটি বাংলাদেশ সীতাকুণ্ড উপজেলা শাখার সম্মানিত সেক্রেটারী জনাব মোঃ হেলাল উদ্দিন. উপস্থিত ছিলেন প্রচার সম্পাদক মোঃ ইসমাইল হোসেন.উপস্থিত ছিলেন গাউছিয়া হাশেমী কমিটি বাংলাদেশ সীতাকুণ্ড উপজেলা শাখার অর্থ সম্পাদক মোহাম্মদ তারেক.

উপস্থিত ছিলেন পূর্ব হাছনাবাদ শাখার সভাপতি মোঃ তারেক.সহ-সাধারণ সম্পাদক মোঃ মঈন উদ্দিন চৌধুরী. সহ সাধারন সম্পাদক মোঃ ইমরান হোসেন. মাদ্রাসা বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোস্তফা চৌধুরী.দাওয়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ শাহিন আকবর. উপস্থিত ছিলেন সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ নাসিম উদ্দিন রায়হান. 

সহ দাওয়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোহাম্মদ জোবায়ের. চেয়ারম্যান ঘাটা শাখার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদসহ সীতাকুণ্ড উপজেলা শাখার সদস্য বৃন্দ. এবং বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ. 

রেলি সমাপনান্তে 'অপসংস্কৃতি নিপাত যাক ইসলামী সংস্কৃতি জিন্দাবাদ' এ স্লোগানের দিকে আহবান জানিয়ে বক্তারা বর্তমান সময়ে বিশ্বের বিভিন্ন রাষ্ট্রে মুসলমানদের উপর অত্যাচার অনাচার বন্ধের দাবি জানান।

বক্তারা বলেন বিশ্বব্যাপী ইসলামের সুশীতল ছায়া ছড়িয়ে দেওয়ার জন্য আমাদের ইসলামের সংস্কৃতি আকড়ে ধরার কোন বিকল্প নেই.

এতে রাষ্ট্রীয়ভাবে হিজরি নববর্ষ পালনের দাবি জানানো হয়।এর মাধ্যমে সীতাকুন্ড বাসি তথা সারা বাংলাদেশের মুসলমানদের প্রতি নতুন বছরের শুভেচ্ছা এবং দেশবাসীর জন্য দোয়া মোনাজাতের মাধ্যমে রেলীর সমাপ্তি ঘোষণা করা হয়.

আরো দেখুন

আরও সংবাদ