মোট দেখেছে : 171
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

কক্সবাজারে প্রথম করোনা রোগীর মৃত্যু

কক্সবাজার প্রতিনিধি:


কক্সবাজার জেলায় প্রথম করোনা রোগীর মৃত্যু হয়েছে। তার নাম ছেনোয়ারা বেগম (৬৫)। তিনি রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা সাবেক ইউপি সদস্য আব্দুল্লাহর স্ত্রী।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) রাত ৮ টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দুইদিন আগে করোনার লক্ষণ নিয়ে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার মোঃ শাহিন আবদুর রহমান চৌধুরী।

ছেনোয়ারা বেগমকে বুধবার জ্বর, সর্দি, কাশি এবং বুক ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তির পর আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করানো হয়। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে পাঠানো নমুনা পরীক্ষায় বৃহস্পতিবার রিপোর্ট পজিটিভ আসে।

কক্সবাজার মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারি অধ্যাপক (ট্রপিক্যাল মেডিসিন ও সংক্রামক রোগ বিশেষজ্ঞ) ডাঃ মোহাম্মদ শাহজাহান জানিয়েছেন, হাসপাতালে ভর্তির আগে থেকে রোগীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক ছিল। মৃত্যুর আগেও ওই রোগির বুক ব্যথা হঠাৎ বেড়ে গিয়েছিল।

এদিকে, রামু উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) প্রণয় চাকমা জানিয়েছেন, কক্সবাজার জেলায় প্রথম করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীর দাফনের জন্য ইসলামী ফাউন্ডেশনের টিমকে বলা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার নোবেল কুমার বড়ুয়া জানান, করোনায় মারা যাওয়া ছেনোয়ারা বেগমকে রাষ্ট্রের নিয়ম অনুযায়ী দাফন করা হবে।

আরো দেখুন

আরও সংবাদ