মোট দেখেছে : 50
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

আজকের দিনটি কেমন কাটতে পারে?

সৃষ্টি ডেস্কঃ


আজ ২৫ সেপ্টেম্বর ২০১৯, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী, আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল। ভাগ্যরেখা অনুযায়ী, যে বিষয়গুলো সম্পর্কে বেশি নজর দিতে বলা হয়েছে এবং যেসব বিষয় এড়িয়ে চলতে বলা হয়েছে সেগুলো একটু খেয়াল করে চললে অনেক ক্ষেত্রেই কাঙ্ক্ষিত ফল মিলবে বলে জানাচ্ছে শাস্ত্র। চলুন জেনে নেয়া যাক ভাগ্যরেখা আজ আপনার সম্পর্কে কি ভবিষ্যদ্বাণী করছে।


 মেষ

আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। দেহের কোনও অংশে খুব ব্যথার সৃষ্টি হতে পারে। কিছু কেনাবেচার জন্য খরচ। আজ সারা দিন প্রচুর পরিশ্রমে হতে পারে। পরিশ্রমের ফল ভালো হবে।


বৃষ

সন্তানদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আজ কর্মের জন্য বাড়ির কেউ বাইরে যাওয়ায় মনে কষ্টের সৃষ্টি হতে পারে। মাতৃস্থানীয় কারও সঙ্গে মতবিরোধ হতে পারে। সঙ্গীত চর্চার দিকে নতুন রাস্তা খুলতে পারে।


মিথুন

পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের মতো সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।


কর্কট

রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য দিনটি খুব ভালো নয়। আজ সাধুসঙ্গে থাকতে পারবেন। বন্ধুস্থানীয় কেউ শত্রুতা করতে পারে। বাড়িতে অতিথি আসার যোগ। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে।


সিংহ

বাবার সঙ্গে বিশেষ আলোচনা। নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। বাইরের কোনও বিবাদ বাড়িতে আসতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। বাবার সঙ্গে সম্পত্তির ব্যাপারে আলোচনা।



কন্যা

বন্ধুদের সঙ্গে বিবাদের আশঙ্কা। আজ সকালের দিকে খারাপ কিছু ঘটতে পারে। ধর্মের ব্যাপারে খরচ হতে পারে। ব্যবসায় ভাল কিছু আশা করতে পারেন। স্ত্রীকে নিয়ে দুশ্চিন্তা হতে পারে।


তুলা

আজ প্রিয়জনের ওপর ঘৃণা জন্মাতে পারে। অনেক দিনের কোনও আশা করা বস্তু লাভ হতে পারে। আজ আর্থিক চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আনন্দ বৃদ্ধি। পেটের সমস্যা বাড়তে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ।


বৃশ্চিক

নতুন কোনও কাজের যোগাযোগ আসতে পারে। আজ কর্মস্থানে আপনার নিন্দা হতে পারে। বিবাদের জন্য ক্ষতির আশঙ্কা। শরীরের কোনও অংশে ব্যথা বৃদ্ধি। ব্যবসায় ভালো ফলের আশা করতে পারেন। বাবার শরীরের জন্য চিন্তা বাড়তে পারে।


ধনু

ব্যবসার ব্যাপারে কোনও চিন্তা থাকবে। রক্তচাপ বৃদ্ধি পাবে। আজ সামাজিক কাজের জন্য সম্মান বাড়তে পারে। বাবার সম্পতি পেতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চিন্তা। কারও শরীর খারাপ নিয়ে খরচ বাড়তে পারে।


মকর

প্রেমে জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে নানা রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে।


কুম্ভ

ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভালো সময় এসেছে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। মায়ের শরীরের ব্যাপারে খরচ হতে পারে।


মীন

সম্পত্তি কেনাবেচার শুভ সময়। যানবাহন চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ।

আরো দেখুন

আরও সংবাদ