মোট দেখেছে : 94
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

কক্সবাজার পৌর এলাকাকে শতভাগ মাদকমুক্ত করার ঘোষণা,ওসি শাহজাহান কবিরের !

নিজস্ব প্রতিনিধি:


মাদকের ন্যায় নিকৃষ্ট বস্তুর প্রসার সমাজকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যায়। মাদকের অপব্যবহার কেবল যুবকদের মধ্যে সীমাবদ্ধ নেই। নারী, পুরুষ ও সব বয়স নির্বিশেষে অনেকেই মাদকের করাল গ্রাসে পতিত হচ্ছে বলেছেন,কক্সবাজার সদর মডেল থানায় নবনিযুক্ত অফিসার (ওসি) সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির ।



সন্তান মাদকাসক্ত হলে পরিবারের অর্থ-সম্পদ, সম্মান সব ধ্বংস হয়। এজন্য নিজের ও প্রতিবেশীর সন্তানদের সবসময় নিবিড় পর্যাবেক্ষণে রাখতে হবে। মাদকাসক্ত সন্তান নেশার টাকা না পেলে মা-বাবাকেও আক্রমণ করে শারীরিক নির্যাতন করতে দ্বিধা করে না।


তিনি বলেন, প্রথমে কক্সবাজার পৌরসভাকে শতভাগ মাদকমুক্ত করার কার্যক্রম শুরু হয়েছে। প্রথমেই কক্সবাজার পৌরসভার ১নং ওয়ার্ডকে সহসাই শতভাগ মাদকমুক্ত ঘোষণা করার হবে। এরপর পর্যায়ক্রমে সব ওয়ার্ডগুলো শতভাগ মাদকমুক্ত করার ঘোষণা দিয়েছেন কক্সবাজার সদর মডেল থানায় ১৫ অক্টোবর যোগদান হওয়া অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আবু মোহাম্মদ শাহজাহান কবির। এছাড়াও সন্ত্রাস, অপরাধ ও জঙ্গিবাদ দমনে ভাড়াটিয়াদের তথ্য দিতে বাসার মালিকদের সময় বেঁধে দেয়া হচ্ছে।

১৬ অক্টোবর বুধবার সন্ধ্যায় নিউজ কক্সবাজার ডটকমকে দেয়া এক বিশেষ সাক্ষাৎকারে এসব কথা বলেন।

তিনি বলেন, সমাজ ও পরিবারকে মাদকমুক্ত রাখতে অভিভাবকদের সচেতন করা জরুরি। মনে রাখতে হবে সন্তান বড় হলে দায়িত্ব আরো বেড়ে যায়।

আরো দেখুন

আরও সংবাদ