মোট দেখেছে : 73
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

লোহাগাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা (শেখ ফজিলাতুন্নেছা মুজিব)গোল্ডকাপ, প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৯ এর ফাইনাল খেলা সম্পন্ন।

সুমন মজুমদার হিরো,

লোহাগাড়া প্রতিনিধি :


লোহাগাড়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা গত ২৯ অক্টোবর বিকালে লোহাগাড়া শাহপীর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। ১ম পর্যায়ে বঙ্গমাতা গোল্ড কাপের খেলা অনুষ্ঠিত হয়,এতে প্রতিদ্ধন্ধিতা করে চরম্বা বাইয়ার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চুনতি সাতগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়, এতে সাতগড় সরকারি প্রাথমিক বিদ্যালয় খেলা গোল ০(শূন্য) ড্র হওয়ায় টাইব্রেকারে বাইয়ার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

২য় পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল খেলা অনুষ্ঠিত হয়, এতে প্রতিদ্বন্ধিতা করে বড়হাতিয়া চাকফিরানী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লোহাগাড়া উজিরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়। খেলা গোল ০(শূন্য) ড্র হওয়ায় টাইব্রেকারে উজিরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয় চাকফিরানী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।উক্ত খেলায় ধারাভাস্যকার ছিলেন মধ্য কলাউজান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব মোঃ জহির উদ্দিন।

খেলাশেষে লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ তৌছিফ আহমেদের সভাপতিত্বে  এক পুরস্কার বিতরণী সভা অনুষ্ঠিত হয়,  এতে উপস্থিত ছিলেন বিশিষ্ট আওয়ামীলীগ নেতা এইচ এম গণি সম্রাট, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আকরাম হোসেন, লোহাগাড়া উপজেলা রিসোর্স সেন্টারের ইন্স্ট্রাকটর জনাব আজমতউল্লাহ খান,  সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা জনাব ওমর ফারুক, জনাব মোঃ মুসলিম উদ্দিন প্রমূখ।  এ ছাড়াও লোহাগাড়া উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক,সহকারি শিক্ষক, সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। পরে অতিথিবৃন্দ বিজয়ী দল ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন।

আরো দেখুন

আরও সংবাদ