মোট দেখেছে : 266
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

চট্টগ্রামে দিনব্যাপী অনলাইন সাংবাদিকতার প্রশিক্ষনের আয়োজন করেছেন ‘স্কুল অব জার্নালিজম’

নিজস্ব প্রতিনিধি:


অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান ‘স্কুল অব জার্নালিজম’এর উদ্যোগে চট্টগ্রামে দিনব্যাপী সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন সাড়া জাগানো ‘টেলিভিশন সাংবাদিকতা: রিপোটিং পরিকল্পনা ও রিপোর্টার’বইয়ের লেখক ও ক্রাইম রিপোর্টার রাকিব হাসান।


উল্লেখ্য, চট্টগ্রামে এই প্রথমবারের মতো ‘অনলাইন সাংবাদিকতা এবং এর ভবিষৎ’শীর্ষক এই কর্মশালা অনুষ্ঠিত হবে। কেবলমাত্র অনলাইন সাংবাদিকতায় আগ্রহী এবং কর্মরত অনলাইন সাংবাদিকরা এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহণ করতে পারবেন। 


চট্টগ্রামে সাংবাদিকতার উপর মাসব্যাপী বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা চালু করার লক্ষ্য নিয়ে, এই প্রশিক্ষণের মাধ্যমে তার শুভ সূচনা করতে যাচ্ছে ‘স্কুল অব জার্নালিজম চট্টগ্রাম শাখা’। বিভিন্ন জেলা ও তৃণমূল থেকে সাংবাদিকদের যথাযথ প্রশিক্ষণ দিয়ে তাদের পেশাগত মানোন্নয়নে সহায়তা করাই আমাদের একমাত্র লক্ষ্য।


মূলত যারা দীর্ঘদিন ধরে বিভিন্ন অনলাইন পত্রিকায় কাজ করেছেন কিন্তু সাংবাদিকতার প্রশিক্ষণ কিংবা সঠিক দিক নির্দেশনা পাননি; তাদের জন্য আমাদের এই আয়োজন।  


অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, দিনব্যাপী এই আয়োজনে সাংবাদিকতার তত্ত্বীয় ও ব্যবহারিক নানা দিক সম্পর্কে আলোকপাত করতে চট্টগ্রামে আসার সম্মতি জ্ঞাপন করেছেন ‘একুশের চোখ’খ্যাত জনপ্রিয় টেলিভিশন সাংবাদিক, লেখক ও অনলাইন নিউজপোর্টাল প্রতিক্ষণ ডটকমের সম্পাদক রাকিব হাসান।


উক্ত প্রশিক্ষণ কর্মশালার স্থান, তারিখ ও সময় জানিয়ে দেয়া হবে। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের সার্টিফিকেট দেয়া হবে।

বিস্তারিত জানতে যোগাযোগ করুনঃ

০১৮৫৫৫০৩১১৬,০১৯৯৯৫০৭৮৭৬

আরো দেখুন

আরও সংবাদ