মোট দেখেছে : 159
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

চট্টগ্রামের খুলশীতে পিকআপ ভ্যানে ৭০ লক্ষ টাকার ইয়াবাসহ আটক ২


চট্টগ্রামে বিশেষায়িত কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযানে ২৩ হাজার ৫শ‘ পিস ইয়াবা উদ্ধার করা হয়।এছাড়াও অভিযানে দুই মাদককারবারী ও একটি পুরাতন পিকআপ জব্দ করা হয়েছে।

বুধবার (২২ জানুয়ারী) রাত ৮টায় খুলশী থানাধীন আমবাগান ভাঙারপুল এলাকায় অভিযান চালান কাউন্টার টেরোরিজম ইউনিট।

আটককৃতরা হলেন কক্সবাজার জেলার চকরিয়া মালুমঘাট চা বাগান এলাকার নুর মোহাম্মদ এর ছেলে মো. আবু তাহের ও একই এলাকার উত্তর কচ্চপিয়া এলাকার আব্দুল সাত্তারের ছেলে সৈয়দ হোসেন বাদশা।

পুলিশের ধারণা জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭০ লক্ষ টাকা।

এ সময় জিজ্ঞাসাবাদে আটক মাদককারবারিরা জানায়, ইয়াবাগুলো মূলত লামা থানার মো. নুরুল আমিনের ছিলো। কারা কেবল বহনবারী। নুরুল আমিন বর্তমানে পলাতক রয়েছে। এজাহারে তার নাম ও উল্লেখ রয়েছে। জানা যায়, গাড়ির মালিকের যোগসাজশে দীর্ঘদিন মাদক পাচার করে আসছে একটি চোরাকারবারি চক্র।

এ ব্যাপারে কাউন্টার টেরোরিজম বিভাগের পরিদর্শক রাজেশ বড়ুয়া জানান, উভয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে আসামিদের জেনে প্রেরণ করা হয়েছে।

কাউন্টার টেরোরিজম বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মোহাম্মদ মঈনুল ইসলাম জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নগরীর খুলশী থানার আমবাগানে একটি পিকআপ গাড়িতে তল্লাশি চালিয়ে ২৩ হাজার ৫শত পিস ইয়াবাসহ দুজন আটক ও পুরাতন পিকআপ জব্দ করা হয়েছে। এ বিষয়ে মাদক সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

আরো দেখুন

আরও সংবাদ