মোট দেখেছে : 140
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

চট্টগ্রামের পটিয়ায় ইয়াবা মোটরসাইকেলসহ, আটক ৪

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধিঃ


চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার মোজাফ্ফরাবাদ খরনা রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে ১ কোটি ২০ লক্ষ টাকার মূল্যের ৪০ হাজার পিচ ইয়াবা ট্যাবলেট, কিছু বৈদেশিক মুদ্রা ও ২টি মোটরসাইকেল জব্দ করেছে পুলিশ।   

এসময় ইয়াবা পাচারের সাথে জড়িত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।গতকাল শনিবার রাতে পটিয়া থানা পুলিশ শনিবার চট্টগ্রাম-কক্সবাজার মহা সড়কের মোজাফরাবাদ এলাকার মেসার্স নজরুল এন্ড কোম্পানীর একটি ফিলিং স্টেশনের সামনে এ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলেন-নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার শরীফপুর ইউনিয়নের আব্দুল মান্নান এর ছেলে মোজাম্মেল হক (৩০), চট্টগ্রাম জেলার মীরসরাই থানার মঘাদিয়া ইউনিয়নের শেখ তোলা গ্রামের মোঃ শাহজাহান এর পুত্র মোঃ নুর নবী (২৪), চট্টগ্রামের সন্দ্বীপ থানার কালাপানিয়া গ্রামের হুমায়ন কবির এর পুত্র মোঃ হাসমত কবির শাকিল (২১), নোয়াখালী জেলার চাটখিল থানার নোয়াখোলা ইউনিয়নের সিংবাহুয়া গ্রামের মোঃ ইব্রাহিম খলিলের পুত্র জাহেদুল ইসলাম রাতুল (২২)।

পটিয়া থানা সূত্রে জানা যায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও পটিয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে পটিয়া থানার এসআই রোকন উদ্দিন, এসআই মোবারক হোসেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪০ হাজার ইয়াবা উদ্ধার ও ৪ জনকে গ্রেফতার করে। যার অনুমান মূল্য ১ কোটি ২০ লক্ষ টাকা।

এছাড়া তাদের কাছ থেকে ১২শ পাউন্ড বৈদেশিক মুদ্রা, নগদ ৩২ হাজার টাকা, ২টি মোটর সাইকেল, ৬টি মোবাইল সেট, ৩টি ব্যাগ উদ্ধার করে।

পটিয়া থানার ওসি বোরহান উদ্দিন জানান ৪০ হাজার পিচ ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে এবং গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরো দেখুন

আরও সংবাদ