মোট দেখেছে : 169
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

কাপ্তাই লেকে নৌকাডুবি : ৫ পর্যটকের মৃত্যু, নিখোঁজ ৩

নিজস্ব প্রতিনিধি:


রাঙামাটির কাপ্তাইয়ের প্রাকৃতিক লেকে ইঞ্জিনচালিত একটি নৌকা ডুবির ঘটনায় অন্তত পাঁচ পর্যটকের সলিল সমাধি হয়েছে বলে খবর পাওয়া গেছে। একই দিন আন্তর্জান্তিক কৃষ্ণ ভাবনামৃত সংঘের (ইসকন) পিকনিকের একটি নৌকা অর্ধশত পর্যটকসহ ডুবে গেছে। তাদের মধ্য থেকে ৩জন নিখোঁজ রয়েছে। বাকীদের উদ্ধার করেছে স্থানীয়রা।


বিষয়টি নিশ্চিত নিশ্চিত করে রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার ছুফি উল্লাহ জানিয়েছেন, ফাগুনের প্রথম দিন শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকালে রাঙামাটি ডিসি বাংলো এলাকা থেকে সুবলং যাওয়ার পথে নৌকাটি ডুবে যায়। এতে পাঁচজন মারা গেছে। তারা সবাই গার্মেন্টসে কাজ করতেন।মৃতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। তবে নিহদের সবাই চট্টগ্রামের প্যাসিফিক জিন্স গার্মেন্টসের কর্মী বলে জানা গেছে।


রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর জানিয়েছেন, নৌকাডুবির ঘটনায় হাসপাতালে পাঁচজনের মরদেহ আনা হয়েছে।


এদিকে কাপ্তাই উপজেলার কয়লার ডিপো সংলগ্ন কর্ণফুলী নদীতে আন্তর্জান্তিক কৃষ্ণ ভাবনামৃত সংঘের (ইসকন) পিকনিকের একটি নৌকা ডুবে গেছে। ওই নৌকার অর্ধশতাধিক যাত্রীকে উদ্ধার করা হলেও এখনও তিনজন নিখোঁজ রয়েছেন। তারা হলেন- বিনয় (৫), টুম্পা মজুমদার (৩০) ও দেবলীলা (১০)।


পুলিশ কর্মকর্তা ছুফি উল্লাহ বলেন, “কাপ্তাইয়ে পৃথক নৌকাডুবির ঘটনায় তিনজন নিখোঁজের খবর জেনেছি। সেখানে নিখোঁজদের উদ্ধারে স্থানীয় প্রশাসন কাজ করছে।”

আরো দেখুন

আরও সংবাদ