মোট দেখেছে : 867
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

পাপিয়ার সাথে ঘনিষ্ঠতার সংবাদ প্রকাশের জেড়ে থানায় জিডি করলেন স্মৃতি

নিজস্ব প্রতিনিধি : আলোচিত শামীমা নূর পাপিয়ার সাথে তোলা ছবি দিয়ে “পাপিয়ার পাপ কাজের সহযোগী চট্টগ্রামের মহিলা নেত্রী স্মৃতি” শিরোনামে একটি সংবাদ প্রকাশ করে” দৈনিক সংবাদ পত্রিকায়। ওই সংবাদ প্রকাশের জেড়ে সাধারণ ডায়েরি করেছেন চট্টগ্রাম নগর যুব মহিলা লীগের যুগ্ম আহ্বায়ক মোশতারি মোর্শেদ স্মৃতি।

শনিবার (৭ মার্চ ) নগরের পাহাড়তলী থানায় এ সাধারণ ডায়েরি করেন তিনি।  জিডি নং ২৯৭। জিডিতে দৈনিকে সংবাদ পত্রিকার ,চট্টগ্রাম ব্যুরো,মোঃ নজরুল ইসলাম নাম উল্লেখ করে ভবিষ্যৎ নিরাপত্তা ও প্রয়োজনীয় সহযোগিতা চাওয়া হয়েছে।

সাধারণ ডায়েরিতে মোশতারী মোর্শেদ স্মৃতি উল্লেখ করেন, ২০১৮ সালে জাতীয় সংসদের সংরক্ষিত আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহের পর মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে আমাদের দেখা করার সুযোগ হয়। গণভবনে ঢোকার আগে এবং প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের পর দেশের বিভিন্ন অঞ্চল থেকে সংরক্ষিত আসনে মনোনয়ন প্রত্যাশী অনেকের সাথে আমার দেখা হয়, কথা হয়। এসময়  বেশ কয়েকটি গ্রুপ ছবি তুলি আমরা। নরসিংদী যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী পাপিয়াসহ অনেক নেত্রী ছিলেন ছবিতে। যাদের অনেককে আমি চিনি না, জানি না। ওই ছবিকে কেন্দ্র করে শুক্রবার দৈনিক সকালের সময় নামক একটি পত্রিকায় আমি ও আমার পরিবারের সদস্যদের নিয়ে আজেবাজে কথা লেখা হয়।

বিষয়টি নিশ্চিত করে মোশতারী মোর্শেদ স্মৃতি বলেন,  আমি তাদেরকে বলেছি, রাজনৈতিক কারণে চলার পথে অনেকের সাথে আমাদের কথা হয়, ছবি তুলি। পাপিয়ার সাথে ছবিটা স্রেফ ওইধরনের। তার সাথে আমার কোনো সম্পর্ক বা পরিচয় নেই। বারবার বলার পরও তারা ওই একটি ছবি দিয়ে আমি, আমার স্বামী ও আমার পরিবারের বিরুদ্ধে কুৎসা রটালো, চরিত্রহনন করলো। তারা যা লিখেছে অবশ্যই সেগুলো তাদের প্রমাণ করে দিতে হবে।

আরো দেখুন

আরও সংবাদ