মোট দেখেছে : 127
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

পূর্ব শত্রুতার জেরে ডাকাতির ভান করে গৃহকর্তাকে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ



জামালপুরে  পূর্ব শত্রুতার জেরেই ডাকাতির ভান করে এক গৃহকর্তাকে হত্যা করা হয় বলে দাবি করছেন নিহতের স্বজনেরা। এ ঘটনায় অভিযুক্তকে আটকের পর হত্যায় ব্যবহৃত ছুরি জব্দ করেছে পুলিশ। পাঁচজনকে আসামি করে মামলা হয়েছে। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি এলাকাবাসীর।


জামালপুরের শরাফত আলী খুনের ঘটনায় জড়িত অভিযোগে কোরবান আলী নামে একজনকে পুলিশে দেয় এলাকাবাসী। তাকে জিজ্ঞাসাবাদের পর বোয়ালমারী এলাকায় অভিযান চালিয়ে সুরুজ আলীকে আটক করে পুলিশ। এ সময় তার ঘর থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।


জামালপুর পুলিশ সুপার দেলোয়াড় হোসেন বলেন, 'যারা চুরি করতে এসেছিলো তাদের প্রত্যেকের পরিচয় পেয়েছি। এরইমধ্যে আমাদের টিম তাদের গ্রেফতার করার জন্য মাঠে আছে।'


সুরুজ আলীসহ ৫ জনের বিরুদ্ধে জামালপুর সদর থানায় হত্যা মামলা করেন নিহতের স্ত্রী। তাদেরকে দ্রুত গ্রেফতার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী।


গত মঙ্গলবার গভীর রাতে, জামালপুরের বোয়ালমারী এলাকার শরাফত আলীর বাড়িতে প্রবেশ করে একদল ডাকাত। গরু চুরির চেষ্টার সময় দেখে ফেলায় তার স্ত্রীকে বেঁধে ফেলা হয়। বাধা দিতে গেলে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয় শরাফত আলীকে।

আরো দেখুন

আরও সংবাদ