মোট দেখেছে : 93
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

বঙ্গবন্ধু ছি‌লেন সকল ধ‌র্মের প্র‌তি সহনশীল ও অসাম্প্রদা‌য়িক চেতনার মানুষ: রেজাউল করিম চৌধুরী

মোঃ ইসমাইল

বিশেষ প্রতিনিধি:


চট্টগ্রামের নন্দন কানন শ্রী শ্রী রাধামাধব ম‌ন্দির ও গৌর নিতাই আশ্র‌মে আ‌য়ো‌জিত  ১৭ মার্চ মঙ্গলবার দুপু‌রে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপন ও বিশ্ব মহামারী ক‌রোনা ভাইরাস থে‌কে দেশ, জা‌তি ও বিশ্ব‌কে রক্ষার জন্য বি‌শেষ প্রার্থনা ও আ‌লোচনা সভায় চট্টগ্রাম সি‌টি ক‌র্পো‌রেশন নির্বাচ‌নে আওয়ামী লীগ মেয়র পদপ্রার্থী মো. রেজাউল ক‌রিম চৌধুরী ব‌লেন, ধর্ম মানু‌ষের মন‌কে প‌বিত্র ও নির্মল ক‌রে। সৎ চ‌রিত্র গঠ‌নে ধর্ম চর্চা অবশ্য কর্তব্য। সমা‌জে শা‌ন্তি, শৃঙ্খলা বজায় রাখ‌তে ধর্মীয় নিয়ম কানুন মেনে চলা উ‌চিৎ। ধা‌র্মিক মানুষ কখ‌নোই কোন অন্যায় কা‌জে লিপ্ত হ‌তে পা‌রেনা।

জা‌তির জনক বঙ্গবন্ধু আজীবন অন্যা‌য়ের বিরু‌দ্ধে সংগ্রাম ক‌রে গে‌ছেন। তি‌নি ছি‌লেন শো‌ষিত নিপী‌ড়িত মানু‌ষের নেতা। তি‌নি ব‌ঞ্চিত বাঙা‌লি জা‌তি‌কে স্বাধীনতার স্বপ্ন দে‌খি‌য়ে‌ছেন। তি‌নি ছি‌লেন সকল ধ‌র্মের প্র‌তি সহনশীল ও অসাম্প্রদা‌য়িক চেতনার মানুষ। তি‌নি চাই‌তেন বাংলা‌দেশ হ‌বে সামা‌জিক সাম্যতা, অসাম্প্রদা‌য়িকতা ও বাঙা‌লি জাতীয়তা‌বো‌ধে সমৃদ্ধ এক‌টি গনতা‌ন্ত্রিক রাষ্ট্র হ‌বে বাংলা‌দেশ। যেখা‌নে সব মানুষ শৃঙ্খলার সা‌থে সু‌খে শা‌ন্তি‌তে বাস কর‌বে।‌তি‌নি এ সময় ক‌রোনা ভাইরাসসহ সকল প্রকার মরনঘাতী সংক্রমন ও দু‌র্যোগ থে‌কে দেশ, জা‌তি ও বি‌শ্ববাসী সুরক্ষা কামনা ক‌রেন।

নন্দন কাননস্থ চট্টগ্রাম বিভাগীয় ইসকন ম‌ন্দি‌রের অধ্যক্ষ প‌ন্ডিত গদাধর দাস ব্রহ্মচারী, অধ্যাপক মাসুম চৌধুরী, আর‌শেদুল আলম বাচ্চু, ম‌ন্দির প‌রিচালনা ক‌মি‌টির সি‌নিয়র সহ সভাপ‌তি অ‌কিঞ্চন গৌরদাস ব্রহ্মচারী, সাধারন সম্পাদক মুকুন্দ ভক্তিদাস ব্রহ্মচারী, সুমন চৌধুরীসহ অসংখ্য পু‌রো‌হিতগন আ‌লোচনায় অংশ নেন।

আরো দেখুন

আরও সংবাদ