মোট দেখেছে : 356
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

চট্টগ্রামের ফিরোজশাহ কলোনীতে হোম কোয়ারেন্টাইন না মানায় দুই জনকে ১৫ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক



করোনাভাইরাসের বিস্তার প্রতিরোধে চলছে একের পর এক অভিযান, সতর্কবার্তা এবং চলছে সচেতনার উদ্যোগ। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এরই মাঝে হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশফেরতদের যেমন বিভিন্ন ধরনের পরামর্শ ও ফল পাটিয়ে উৎসাহ যোগাচ্ছে তেমনি আইন অমান্য করলে সাজাও বহাল রাখছে। তবে সাজার ক্ষেত্রে এখন পর্যন্ত জরিমানা গুনতে হচ্ছে সরকারের নির্দেশিত আইন অমান্যকারীদের।


মঙ্গলবার (২৪ মার্চ) দুপুরে এনিয়ে আকবরশাহ্ থানার আওতাধীন বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস বিস্তার রোধে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ ওমর ফারুক এর নেতৃত্বে আকবরশাহ্ থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মোস্তাফিজুর রহমান চৌধুরী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করা হয়।


এই অভিযানে আকবরশাহ্ থানা এলাকায় বসবাসকারী হোম কেয়ারেন্টাইনে থাকা বিদেশফেরত যাত্রীদের মধ্যে হোম কেয়ারেন্টাইন এর নিয়ম ভঙ্গ করার অপরাধে ১) মোঃ জাফর (৪১), পিতা-মোঃ নাসিম, সাং-প্লট নং-১৫, পূর্ব ফিরোজশাহ্ কলোনী, থানা-আকবরশাহ্, জেলা-চট্টগ্রাম -কে ১০,০০০/-(দশ হাজার) টাকা এবং ২) মোঃ কাশেম (৪৮), পিতা-মৃত হাজী দুলাল মিয়া, সাং-ই/সি, প্লট নং-৮, পূর্ব ফিরোজশাহ্ কলোনী, থানা-আকবরশাহ্, জেলা-চট্টগ্রাম’কে ৫,০০০/-(পাঁচ হাজার) টাকা আর্থিক জরিমানা করা হয়।


এছাড়াও বরাবরের মত অন্যান্য হোম কেয়ারেন্টাইনে থাকা বিদেশ ফেরত যাত্রীদের বিভিন্ন বিষয়ে সচেতন করা হয় বলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা যায়।

আরো দেখুন

আরও সংবাদ