মোট দেখেছে : 163
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

এ কে খাঁনে ৭৩ লাখ টাকার ইয়াবাসহ দুই মাদক পাচারকারী আটক

মোঃ মোশারফ হোসেন সরকার

বিশেষ (চট্টগ্রাম) প্রতিনিধি:



চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন এ.কে.খান এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের সামনে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭। এসময় ইয়াবা ট্যাবলেট পরিবহনের কাজে ব্যবহৃত বাসটি (ঢাকা মেট্রো -ব- ১৫-২৮৮৫) জব্দ করা হয়।

আজ সোমবার ১৩ জুলাই বিকাল ৩ঃ৩০ মিনিটের সময় মহানগরীর পাহাড়তলী থানাধীন এ.কে.খান এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া সিনিয়র এএসপি মাহমুদুল হাসান মামুন।

গ্রেপ্তারকৃত আসামীরা সুপারভাইজার মোঃ সুমন (৩৮), পিতা-মৃত আব্দুল মীর, গ্রাম- ভুরিপাশা, থানা- বাউকল, জেলা- পটুয়াখালী এবং হেলপার মোঃ শুভ (২৮) পিতা-মৃত আবুল কাশেম, গ্রাম- বেয়ারা, থানা- দক্ষিন কেরানীগঞ্জ, জেলা- ঢাকা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি মাশকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন এ.কে.খান এলাকায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের সামনে পাকা রাস্তার উপর কক্সবাজার হতে ঢাকাগামী ‘‘প্লাটিনাম পরিবহন" এর ১ টি বাসে তল্লাশী চালিয়ে দুই জনকে আটক করা হয়।

পরে আটককৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও সনাক্ত মতে উক্ত বাসের ভিতর এফ-৪ সিটের উপরে লাগেজ ক্যারিয়ারের এলইডি লাইটের কভারের ভিতরে সুকৌশলে লুকানো অবস্থায় ১৪,৫১০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং বাসটি (ঢাকা মেট্রো -ব- ১৫-২৮৮৫) জব্দ করা হয়।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের আরো জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কক্সবাজারের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছ থেকে পাইকারী দরে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে এবং পরবর্তীতে উক্ত ইয়াবা ট্যাবলেট দেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৭২ লক্ষ ৫৫ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামীদের নগরীর পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

আরো দেখুন

আরও সংবাদ