মোট দেখেছে : 125
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

থানায় বসিয়ে বিজেপি কর্মীদের ভাত-মাংসের ভোজ করার পুলিশ কর্মকর্তা বদলি

বিজেপির ২৪ কর্মী হরতাল পালনের অভিযোগে থানায় আটক করে মাংস-ভাত দিয়ে আপ্যায়নের অভিযোগে বদলি করা হয়েছে ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি সদর থানার ইন্সপেক্টর ইনচার্জ বিশ্বেশ্বর সরকারকে। খবর হিন্দুস্তান টাইমস’র।

তারা জানায়, হেমতাবাদের সংসদ সদস্য দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুতে ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ এনে হরতালের ডাক দেয় তারা। এসময় হরতাল পালনের জন্য স্থানীয় ব্যবসায়ীদের উপর জবরদস্তি করার অপরাধে তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের পর থানায় বসিয়ে তাদের ছাগলের মাংস ও ভাত দিয়ে আপ্যায়ন করা হলে তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলে সমালোচনা উঠে। এরপরই বদলি করা হয় অভিযুক্ত ইন্সপেক্টর ইনচার্জকে।

উত্তর দিনাজপুরের হেমতাবাদের সিপিএম সংসদ সদস্য দেবেন্দ্রনাথ রায় ২০১৯ সালে দল ছেড়ে বিজেপিতে যোগ দেন। গত সোমবার সকালে তার বাড়ির কাছের একটি দোকানের শেড থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলে মনে করলেও বিজেপি দাবি করছে তাকে খুন করা হয়েছে।এঘটনায় তৃণমূলের প্রতি অভিযোগ তুলে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের উত্তরবঙ্গের একাধিক জেলায় ১২ ঘণ্টা হরতালের ডাক দেয় রাজ্য বিজেপি।


জানা যায়, গ্রেফতারের পরে থানায় নিয়ে এসে বিজেপি কর্মীদের কাছে দুপুরে কী খেতে চান এমনটা জানতে চাওয়া হয়। জলপাইগুড়ি জেলায় বিজেপি নেতা মানস মুস্তাফি জানান, ‘আমাদের মধ্যে অনেকে ছাগলের মাংস আর ভাত খেতে চেয়েছিলেন।’ তারপরই স্থানীয় রেস্তোরাঁ থেকে তাদের জন্য মাংস-ভাত আনায় পুলিশ।


আরো দেখুন

আরও সংবাদ