মোট দেখেছে : 145
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল

সৃষ্টি ডেস্ক:


ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের শরীরিক অবস্থা স্থিতিশীল বলে সরকারিভাবে জানানো হয়েছে। শুক্রবার (১৪ আগস্ট) দুপুরে তার পুত্র অভিজিৎ মুখ্যোপাধ্যায়ও ব্যক্তিগতভাবে দিল্লিতে সাংবাদিকদের তার বাবার শারীরিক অবস্থার সবশেষ তথ্য জানান। অভিজিৎ বলেন, তার বাবার রক্তচাপ এবং শ্বাস প্রশ্বাস স্বাভাবিক রয়েছে।  


এরপরই দিল্লি সেনা হাসপাতাল থেকে মেডিক্যাল বুলেটিনও প্রকাশ করা হয়। সেখানে বলা হয়, আজ সন্ধ্যা ৭টায় শেষ হবে তার ৯৬ ঘণ্টার নিবির পর্যবেক্ষণে রাখার সময়। তবে প্রণব মুখোপাধ্যায়কে আরো তিনদিন সেখানেই রাখা হবে বলে জানানো বুলেটিন-এ।


এর আগে গতকাল বিকেলে বর্ষীয়ান এই নেতার শারীরিক অবস্থা আরো সংকটজনক হয়। ফলে তাকে নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রটে। বুধবার রাতেও একই রকম ভাবে গুজব রটেছিল। সেই গুজবে প্রেক্ষিতে বৃহস্পতিবার সকালে টুইট করে তার বাবা প্রণব মুখোধ্যায়ের অবস্থা সম্পর্ক সবশেষ তথ্য জানান ছেলে অভিজিৎ মুখোপাধ্যায়।

 

ঠিক একইভাবে গতকাল রাতেও নানা মহল থেকে গুজব রটে যায় এবং একইভাবে শুক্রবারও দিল্লিতে সাংবাদিকদের ব্যাখ্যা করেন তার পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়।

 

গত ১০ আগষ্ট বাথরুমে পড়ে গিয়ে আহত হন ভারতের সাবেক রাষ্ট্রপতি ও বরষীয়ান রাজনীতিক প্রণব মুখোপাধ্যায়। মাথায় অস্ত্রপচারে আগে নিজেই টুইট করে জানিয়েছিলেন তার অসুস্থতার কথা। কিন্তু এরপরই কোভিড পরীক্ষা হলে সেখানে পজেটিভ রেজাল্ট আসে। সফল অস্ত্রপচার হলেও অবস্থার অবনতি হতে থাকে।


৮৪ বছর বয়সের এই বর্ষীয়ান দ্রুত আরোগ্য কামনা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রাষ্ট্রপতি সহ শীর্ষস্থানীয় সব রাজনীতিবিদ।

আরো দেখুন

আরও সংবাদ