মোট দেখেছে : 163
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে আ.লীগের প্রার্থী মিছবাহুর রহমান

বাবলু আচার্য্য, (মৌলভীবাজার) প্রতিনিধি:


মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ মিছবাহুর রহমান।

সোমবার বিকালে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তথ্য যাচাই-বাছাই শেষে সরকারি বাসভবন গণভবনে এ সিদ্ধান্ত নেওয়া হয়। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়নপত্রে স্বাক্ষর করেন। মৌলভীবাজার জেলার ৭ জন দলীয় মনোনয়ন প্রার্থীর মধ্যে থেকে তাকে মনোনয়ন দেওয়া হয়। 



এদিকে দলীয় মনোনয়ন পেয়ে জেলা আওয়ামী লীগের সম্পাদক মিসবাহুর রহমান মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে মৌলভীবাজার আসার পথে শ্রীমঙ্গল এলাকায় প্রায় দুই শতাধিক গাড়ি ও মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাকে স্বাগত জানান জেলা ও শ্রীমঙ্গল, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও মৌলভীবাজার জেলা ট্রাক শ্রমিক নেতৃবৃন্দ সহ সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা। 

শোভাযাত্রায় বিশাল ট্রাক বহর নিয়ে র‌্যার্লী করেন মৌলভীবাজার জেলা ট্রাক শ্রমিক সংগঠনের  সভাপতি জামাল মিয়া,বাছিত মিয়া,সাধারণ সম্পাদক  আজাদুর  রহমান অদুদ,ইলিয়াস মিয়া,বাবলু আচার্য,তরুন দাস,মনতুস মালাকার,কাজল ভট,বিপুল দেব, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ নেতা পৌর মেয়র জনাব ফজলুর রহমান, এডভোকেট রাধাপদ দেব সজল,অধ্যাক্ষ মনসুর আলী ও শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের নেতা সালিক মিয়া,শাহিন মিয়া,জবরুল, লিটন ধাম,শোভাযাত্রাটি সখিনা পাম্পে এলাকায় এসে শেষ হয়।  

আরো দেখুন

আরও সংবাদ