মোট দেখেছে : 130
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

বোয়ালখালীতে ৭ সহস্রাধিক ইয়াবাসহ ৩ জন আটক।

বোয়ালখালী প্রতিনিধি:


বোয়ালখালীতে ৭ হাজার ৬শত ৫০টি ইয়াবা টেবলেটসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।২৬ সেপ্টেম্বর সকাল পৌনে ৮টার দিকে ইয়াবা টেবলেট গুলো ট্রাকে করে নিয়ে যাওয়ার সময় দু'জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- ক্ক্সবাজার ঝিলংঝার ৬নম্বর ওয়ার্ড বাংলাবাজার এলাকার মো. ছলিমুল্লাহর পুত্র কামরুল ইসলাম (২৪) ও ডিঙ্গাপাড়া, বটতলী, করনিয়া এলাকার নুরুল ইসলামের পুত্র মো. রাশেদ (২৫), পটিয়া উপজেলার  কচুয়াই এলাকার মৃত আবুল কাশেমের পুত্র আনোয়ারুল হক( ৪২)। 

অভিযানে নেতৃত্ব দেয়া এসআই সুমন কুমার দে ও এসআই মো. নেছার আহমেদ সাংবাদিকদের জানান, গোপন সংবাদ ছিল বোয়ালখালীতে ইয়াবার চালনা নিয়ে একটি ট্রাক ঢুকছে। এই তথ্যের ভিত্তিতে উপজেলার গোমদন্ডী ফুলতলে অবস্থান নিয়ে ভোর থেকে গাড়ড়ি তল্লাশী শুরু করি। এসময় পিরোজপুর ড-১১-০৩০৯ ট্রাকে তল্লাশি করে ৭ হাজার ৬৫০ পিস ইয়াবা উদ্ধার করি। এসময় ট্রাক ড্রাইভার ও অপরজনকে আটক করা হয়। ট্রাকটিও জব্দ করা হয়েছে।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম জানান, বোয়ালখালী এটি এযাবৎকালের সবচেয়ে বৃহৎ ইয়াবার চালান আটক। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। এ কাজে আর কে কে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে। মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আরো দেখুন

আরও সংবাদ