মোট দেখেছে : 152
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

মোটরসাইকেল চুরি করায় ছেলেকে পুলিশের হাতে তুলে দিলেন মা

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার আসকার দীঘির পাড় এলাকায় মোটরসাইকেল চুরির অভিযোগে অভিযুক্ত নিজের ছেলেকে পুলিশের হাতে তুলে দিয়েছে এক মা। 

পুলিশ জানায়, নগরীর রিয়াজউদ্দিন বাজার তামাকুমুন্ডি লেইন এলাকায় থেকে মো. আশফাক হোসেন নামে এক যুবকের মোটরসাইকেল চুরি হয়ে গেলে ওই যুবক টহল পুলিশের সাহায্য চায় মোটরসাইকেল উদ্ধারে। পরে পুলিশ অভিযান চালিয়ে আসকার দিঘির দক্ষিণ পাড়ের শতদল ক্লাবের পাশে একটি গলিতে মো. তুহিন ভূঁইয়া (২২) নামে এক যুবকের হেফাজত থেকে আশফাক হোসেনের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।


মোটরসাইকেলের মালিক আশফাক হোসেন জানান, গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে তামাকুমন্ডি লেইন রাস্তার পাশে মোটরসাইকেল পার্কিং করে মোবাইল মেরামত করতে যাই । এসে দেখি আমার পার্কিং করা মোটরসেইকেলটি নেই। অনেক খোঁজাখুঁজির পর জানতে পারি কোন একজন ছেলে এসে তার নিজের মোটরসাইকেল বলে তা রিক্সায় উঠে নিয়ে গেছে। পরে কোতোয়ালী থানার টহল পুলিশের শরণাপন্ন হলে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধারে অভিযানে নামে।


কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, অভিযোগ পাওয়ার সাথে সাথে পুলিশ মোটরসাইকেল উদ্ধারে অভিযান শুরু করে।  এসময় খবর আসে মোটরসাইকেলটি চুরির পর আসকার দিঘির দক্ষিণ পাড়ের শতদল ক্লাবের পাশে একটি গলিতে লুকিয়ে রাখে। খবর পেয়েই সাব ইন্সপেক্টর মঞ্জুরুল আলম ভুঁইয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ মোটরসাইকেলটি উদ্ধার করে।

আরো দেখুন

আরও সংবাদ