মোট দেখেছে : 197
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

সৃষ্টি টেলিভিশনে জরুরী ভিত্তিতে অনুষ্ঠান উপস্থাপিকা, ভিডিও এডিটর, সংবাদকর্মী আবশ্যক

জনপ্রিয় সৃষ্টি টেলিভিশন (অনলাইন/আইপি) আগামী ১লা জানুয়ারী থেকে সংবাদসহ, নিজস্ব অনুষ্ঠানমালা নিয়ে পূর্ণাঙ্গ সম্প্রচার (সরাসরি) শুরু করার লক্ষে জরুরী ভিত্তিতে কিছু সংখ্যক অনুষ্ঠান উপস্থাপিকা, ভিডিও এডিটর ,এবং খালি থাকা জেলা ও থানাসমুহের জন্য জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ করা হচ্ছে ।

জেলা প্রতিনিধি- দক্ষ

( খালি থাকা সাপেক্ষে) সাংবাদিকতায় কমপক্ষে ১ বছরের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা সর্বনিম্ন এইচ,এস,সি পাশ। ইন্টারনেট, এবং ভিডিও এডিটিং সম্পর্কে ধারণা থাকতে হবে।

থানা প্রতিনিধি- দক্ষ

( খালি থাকা সাপেক্ষে) সাংবাদিকতায় কমপক্ষে ২ বছরের অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা শিক্ষাগত যোগ্যতা এস,এস,সি হলেও আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন। ইন্টারনেট, ভিডিও এডিটিং এৱ সম্পর্কে ধারণা থাকতে হবে। 

 ব্যুরো প্রধান-দক্ষ

যেকোনো বিষয় থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর প্রার্থীরা আবেদন করতে পারবেন। সাথে খবরের কাগজ ও টেলিভিশন চ্যানেলে কমপক্ষে ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদন কারীদের আইটি,ইন্টাৱনেট,কম্পিউটাৱ অফিস ওয়ার্ড এবং ভিডিও এডিটিং সম্পর্কে ধারণা থাকতে হবে।


অনুষ্ঠান  উপস্থাপিকা –(পার্ট টাইম)

★ প্রামান্যচিত্র ★ টক শো ★ মিউজিক্যাল শো ★ ফ্যাশন  ★ রান্না ★ খেলাধুলা ★ তথ্য প্রযুক্তি ★ বিনোদন ★ শোবিজ ★ মতামতসহ ইত্যাদি অনুষ্ঠান উপস্থাপনার জন্য কিছু সংখ্যক স্মার্ট নারী ও পুরুষ উপস্থাপক নিয়োগ করা হচ্ছে ।

যোগ্যতা-

সমসাময়িক সকল বিষয়ের উপর মিনিমাম দক্ষতা, স্মার্ট, আত্মবিশ্বাসী, কষ্ঠস্বর শ্রুতিমধুর, প্রমিত উচ্চারণ এবং বাংলা অথবা ইংরেজি ভাষার প্রতি ভালো দখল এবং অনুষ্ঠান উপস্থাপনার উপর ধারনা থাকতে হবে,বয়স- ২০ থেকে ৩০ এর মধ্যে। বেতন আলোচনা সাপেক্ষে । স্নাতক অথবা স্নাতকোত্তর পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন।

নতুনদের ক্ষেত্রে সুযোগ দেওয়া হইবে ।

ই-মেইল এ ,৩ কপি 4R সাইজ ছবি, প্রোগ্রামের নামসহ আবেদনপত্র, বায়াডাটা এবং ভিডিও ক্লিপ অথবা ভয়েস ক্লিপ (যদি থাকে) এবং জাতীয় পরিচয় পত্রের কপিসহ পাঠাতে হবে । বেতন/সম্মানী আলোচনা সাপেক্ষে । (

ভিডিও এডিটর –ফুল টাইম পার্ট টাইম


প্রামান্যচিত্র, টক শো, মিউজিক্যাল অনুষ্ঠান, ফ্যাশন বিষয়ক অনুষ্ঠান, রান্না বিষয়ক অনুষ্ঠান, খেলাধুলা, প্রযুক্তি, ইত্যাদি অনুষ্ঠান এর ইন্ট্রোসহ বিজ্ঞাপন ও যে কোনো অনুষ্ঠান, প্রতিযোগিতা বা কনফারেন্সের প্রচার চালানোর জন্য সৃষ্টিশীল ভিডিও  তৈরী করার  দক্ষতা ও জ্ঞান  থাকতে হবে । আগ্রহীরা প্রার্থীরা যেকোন বিষয় সংক্রান্ত দু’টি  তিন/চার মিনিটের ভিডিও সম্পাদনা করে MP4 করে ই-মেইল এ পাঠাতে হবে । সর্বনিম্ন এইচ,এস,সি পাশ প্রার্থীরা আবেদন করতে পারবেন ।


ফুলটাইম এবং পার্টটাইম  ভিডিও এডিটর হিসেবে নিয়োগ দেওয়া হইবে । বেতন/সম্মানী আলোচনা সাপেক্ষে ।


আবেদন প্রক্রিয়া-


আগ্রহী প্রার্থীদেরকে “মানবসম্পদ উন্নয়ন বিভাগ” সৃষ্টি টেলিভিশন, চট্রগ্রাম কার্যালয়: ৪০ মোমিন রোড,কদম মোবারক মার্কেট,(২য় তলা) আন্দরকিল্লা,কোতোয়ালী,চট্রগ্রাম-৪০০০ এর বরাবরে আবেদনপত্র, সম্প্রতি তোলা  সংবাদকর্মী নিয়োগ এর জন্য  ০১ কপি রঙিন ছবিসহ জীবন বৃত্তান্ত, আগামী ১০ ই, ডিসেম্বর, ২০২০ ইং এর মধ্যে ই-মেইলে আবেদন করতে অনুরোধ করা যাচ্ছে ।

 আবেদন/ সিভি পাঠানোর ই-মেইল: sristytv@gmail.com     




আরো দেখুন

আরও সংবাদ