মোট দেখেছে : 135
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

লোহাগাড়ায় বৃদ্ধ পিতাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে

সৃষ্টি ডেস্ক :  চট্টগ্রামের লোহাগাড়ার বৃদ্ধ পিতাকে কুপিয়ে হত্যা করেছে ছেলে। আজ বৃহস্পতিবার ভোরে উপজেলার উত্তর আমিরাবাদ বনিক পাড়ায় আনন্দ মোহন ধর (৬৫ ) নামে এ বৃদ্ধকে কুপিয়ে হত্যা করে তার বড় ছেলে লিটন ধর।


নিহত আনন্দ মোহন ধর ওই এলাকার মৃত সচীন্দ্র ধরের পুত্র। এ ঘটনায় আজ দুপুরে পুলিশ ছেলেলিটন ধরকে গ্রেফতার করেছে।


 প্রতিবেশিরা জানায় নেশাগ্রস্ত অবস্থায় লিটন তার বাবাকে ধারালো দা দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে।


লিটনের স্ত্রী ঝিনু ধর জানান, আমার স্বামী দীর্ঘদিন ধরে জুয়া খেলা ও নেশাগ্রস্ত ছিল। আমি বারণ করলে আমি আমাকে উল্টো নির্যাতন করতো।


আমিরাবাদ ইউনিয়ন ইউনিয়ন (ইউপি) চেয়ারম্যান এস এম ইউনুছ বলেন, সকালে গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। ছেলেটি নেশাগ্রস্থ বলে প্রতিবেশিদের মাধ্যমে জানতে পারলাম। প্রায়শ: সে তার পিতাকে মারধর করতো। বুধবার রাতে সবার অজান্তে তার পিতাকে নৃশংসভাবে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক।


লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ছেলেটি মাদক সেবী ছিল। প্রতিবেশীরা জানিয়েছে প্রায়শই সে তার পিতাকে মারধর করতো। আজ সকালে সে তার পিতাকে নৃশংস ভাবে হত্যা করে পালিয়ে গেছে।  পরে বিকেল ৫টার দিকে আমিরাবাদ স্কুল রোড় থেকে লিটন ধরকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও জানান, এর আগে ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

আরো দেখুন

আরও সংবাদ