মোট দেখেছে : 109
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

বেলকুচিতে স্বতন্ত্র মেয়র প্রার্থীর নামে অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ সভা !

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের বেলকুচিতে পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থীর বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত অপপ্রচারের প্রতিবাদে প্রতিবাদ সভা করা হয়েছে।


সৃষ্টি টিভির লাইভ সম্প্রচার দেখতে ভিজিট করুন  http://sristytv.net/live-tv


আজ ৭ই জানুয়ারি রোজ বৃহস্পতিবার সকালে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজার বাস ভবনে এ প্রতিবাদ সভার অনুষ্ঠিত হয়।


প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক খান ঘোষন, সাবেব চেয়ারম্যান ফরিদ আহাম্মেদ, রেজাউল করিমসহ দলীয় নেত্রীবৃন্দ।


এ ব্যাপারে স্বতন্ত্র মেয়র প্রার্থী সাজ্জাদুল হক রেজা জানান, আগামী ১৬ জানুয়ারী বেলকুচি পৌর নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী বেগম আশানুর বিশ্বাসের পক্ষে মাছ বিক্রেতা বারেক বিশ্বাস নিজ হাতে উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিকের যে উলঙ্গ লিফলেট জনগনের মধ্যে উপস্থাপন করছে তা মিথ্যা ও ভিত্তিহীন। এটি আসলে নির্বাচন ব্যহত ও অসাম্প্রদায়িক চেতনাকে বিনষ্টই করছে না মূলত এ ঘটনায় হিন্দু সম্প্রদায়কে উলঙ্গ করে প্রচার করে হিন্দু সম্প্রদায়কেই ছোট করা হচ্ছে। এ ঘটনার জন্য আমি তীব্র নিন্দ্রা জানাই এবং এ ধরনের প্রচারনা নির্বাচনী আচরণ বিধির পরিপন্থী। এ ব্যাপারে আমি কর্তৃপক্ষকে অবহিত করে আইনীগত ভাবে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।


এ বিষয়ে বেলকুচি উপজেলা শাখার হিন্দু বৌন্ধ ও খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি জয় শংকর সাহা বলেন, এই ভাবে হিন্দু সম্প্রদায়ের  লিফ লেট বিতরণ করা ঠিক না। হিন্দু সম্প্রদায়কে হেয় প্রতিপন্ন করা হচ্ছে। আমি এর তীব্রনিন্দা ও প্রতিবাদ জানাই।


এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার বলেন, বেলকুচি উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি গোপাল চন্দ্র প্রামানিকের উলঙ্গ লিফলেট তৈরি করে বিতরণ করা হয়েছে  দলীয় সিন্ধান্তে হয়নি। আমরা জানার পরে লিফলেট দেওয়া বন্ধ করে দিয়েছি।

আরো দেখুন

আরও সংবাদ