মোট দেখেছে : 160
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

শীতার্তদের মাঝে খাগড়াছড়ি জেলা পরিষদের উদ্যোগে শীত বস্ত্র কম্বল বিতরণ

জনি ভট্টাচার্য,  খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ খাগড়াছড়ির গুইমারা উপজেলায় শীতার্তদের মাঝে  খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ। শুক্রবার (২২ জানুয়ারি) সকালে গুইমারা উপজেলার জালিয়াপাড়া, হাতিমুড়া, সিন্দুকছড়ির বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এতিমখানা ও অসহায় শীতার্ত মানুষের মাঝে ৫ শতাধিক শীতবস্ত্র (শীতের কম্বল) বিতরণ করা হয়।


পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এসব শীতবস্ত্র বিতরণকালে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা।


এ সময়, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার ত্রিপুরা, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অনন্ত ত্রিপুরা, খাগড়াছড়ি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাসসহ শীতবস্ত্র বিতরণকালে স্থানীয় নেতৃবৃন্দ, রাজনৈতিক নেতাকর্মী ও বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। শীতবস্ত্র বিতরণকালে অসহায়দের জন্য খাদ্য শস্যও প্রদান করেন জেলা পরিষদ চেয়ারম্যান।


এ সময় প্রধান অতিথি বলেন, মানুষের পাশে দাঁড়ালে সুদুঢ হয় ভ্রাতৃত্বের বন্ধন, বাড়ে মনের প্রশান্তি। তিনি আরো বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের সময়ে কেউ কষ্টে থাকবে না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকল মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। তাই একে অপরের পরিপূরক হিসেবে কাজ করে এদেশকে এগিয়ে নিতে সকলে র সহযোগিতা কামনা করেন তিনি।

আরো দেখুন

আরও সংবাদ