মোট দেখেছে : 176
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

বান্দরবান পৌর নির্বাচনে পুনরায় মেয়র মোহাম্মদ ইসলাম বেবী

 বিপ্লব দাশ,(বান্দরবান জেলা) প্রতিনিধিঃ


বান্দরবানে চতুর্থ ধাপে পৌরসভা নির্বাচনে বেসরকারী ফলাফলে আওয়ামীলীগ মেয়র প্রার্থী মোহাম্মদ ইসলাম বেবী নৌকা প্রতীক নিয়ে ৯ হাজার ৫শ ৬১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছে।


তার নিকটতম প্রতিদ্বন্ধী বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ জাবেদ রেজা ধানের শীষ প্রতিক নিয়ে পান ৪ হাজার ৫শ ৩৩ ভোট, অন্যদিকে নারিকেল গাছ প্রতীক নিয়ে মোহাম্মদ নাসির উদ্দিন ২ হাজার ১শ ৪৭ ভোট পান, বিধান লালা মোবাইল ফোন প্রতীক নিয়ে ৯শ ৮৫ ও মোহাম্মদ শাহজাহান লাঙ্গল প্রতীক নিয়ে পান ১৩২ ভোট।


 রবিবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বান্দরবান জেলা নির্বাচন কার্যালয়ে রিটানিং কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম মেয়র ও বিভিন্ন ওয়ার্ডের বিজয়ী কাউন্সিলরদের নাম ঘোষনা করেন। তিনি জানান বান্দরবান পৌরসভার এবারের নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।


নির্বাচনে কাউন্সিলর পদে যারা নির্বাচিত হয়েছে ১নং ওর্য়াডে মোহাম্মদ নাছির উদ্দিন, ২নং ওয়ার্ডে মোহাম্মদ আলী, ৩নং ওয়ার্ডে অজিত কান্তি দাশ, ৪নং ওয়ার্ডে মোঃ ওমর ফারুক, ৫নং ওয়ার্ডে মং মং সিং মারমা, ৬নং ওয়ার্ডে সৌরভ দাশ শেখর, ৭নং ওয়ার্ডে মোঃ হারুন সরদার, ৮নং ওয়ার্ডে কামরুল ইসলাম বাচ্চু,  ৯নং ওয়ার্ডে মোঃ সেলিম রেজা আর মহিলা কাউন্সিলর পদে ১,২,৩ নং ওয়ার্ডে দীপিকা রানী তঞ্চঙ্গ্যা, ৪,৫,৬ নং ওয়ার্ডে এমেচিং মারমা আর ৭,৮,৯ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছে শাহানা আক্তার শানু।


বান্দরবান জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, এবারের নির্বাচনে মেয়র পদে ৫জন, কাউন্সিলর পদে ২৯ জন, মহিলা কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছে। জেলার ৯টি ওয়ার্ডে ১৩টি কেন্দ্রে ৮১টি বুথে এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আরো জানা যায়, এবারে বান্দরবান পৌরসভায় মোট ভোটার সংখ্যা ছিল ২৯ হাজার ৭শত ২৯জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৬ হাজার ৬০৯ ও মহিলা ভোটার ১৩ হাজার ১২০জন।

আরো দেখুন

আরও সংবাদ