মোট দেখেছে : 446
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

ঈদুল আজহার দিন ৩ জেলায় সড়ক দুর্ঘটনায়, নিহত ১১

ঈদুল আজহার দিন ৩ জেলায় সড়ক দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো ১৫ জন।

বুধবার (২২ আগষ্ট) সকাল থেকে দুপুরের মধ্যে এসব দুর্ঘটনা ঘটে।

বগুড়ার শেরপুর উপজেলায় আজ দুপুরে শেরপুর-ধনুট সংযোগ সড়কের বোয়ালকান্দি এলাকায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই আরোহী এবং শাজাহানপুর উপজেলায় সিএনজিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, কাজিপুর উপজেলার হাজরাহাটি গ্রাম থেকে একটি সুজুকি মোটরসাইকেলে করে শেরপুর আসছিলেন দুজন। এর মধ্যে মোটরসাইকেল চালাচ্ছিলেন শামীম রেজা আর তাঁর পেছনে বসা ছিলেন সোহেল রানা। উপজেলার বোয়ালকান্দি এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খান। এ সময় শামীর ও সোহেল ঘটনাস্থলেই নিহত হন।

‘প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মোটরসাইকেলটি স্বাভাবিক গতির চেয়ে বেশি মাত্রায় চলছিল। শামীম ব্যক্তিগতভাবে টেক্সটাইল প্রকৌশলী আর সোহেল রানা স্থপতি’, যোগ করেন ওসি।

অপরদিকে সকালে শাজাহানপুর উপজেলার মাঝিড়া বাজার এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির তিন যাত্রী নিহত হয় বলে জানায় পুলিশ।

এ ছাড়া কুষ্টিয়া সদর উপজেলায় দুজন, দৌলতপুরে একজন, সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় দুর্ঘটনায় দুই গরু ব্যবসায়ী এবং সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার চড়িয়া কামারপাড়া এলাকায় দুর্ঘটনায়  আরো একজন নিহত হয়েছেন।


(সৃষ্টি ডেস্ক)

আরো দেখুন

আরও সংবাদ