মোট দেখেছে : 942
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

প্রয়াস, পটিয়া শাখার ব্যতিক্রমধর্মী আয়োজন, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ক্যারিয়ার গাইডলাইন প্রোগাম'১৮ সম্পন্ন

এম আতিক উল্লাহ চৌধুরী: প্রয়াস, পটিয়া শাখার ব্যতিক্রমধর্মী আয়োজনে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ক্যারিয়ার গাইডলাইন প্রোগাম'১৮  সম্পন্ন হয়েছে।

দক্ষিণ চট্টগ্রামের ১৭ টি কলেজের শতাধিক শিক্ষার্থীদের নিয়ে একাডেমিক এন্ড এডমিশন প্রাইভেট প্রোগাম প্রয়াস, পটিয়া-শান্তিরহাট শাখা আজ এক ব্যতিক্রমধর্মী আই কিউ কনটেস্ট, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ক্যারিয়ার গাইডলাইন প্রোগামের আয়োজন করে।

মূলত ইন্টারের দু'বছর, বিশ্ববিদ্যালয়-মেডিকেল, ইঞ্জিনিয়ারিং ভর্তিযুদ্ধ ও সুন্দর একটি ক্যারিয়ার গঠনে করণীয় সম্পর্কে শিক্ষার্থীদের স্বচ্ছ  ধারণা দিতে প্রয়াস ব্যতিক্রমধর্মী এই আয়োজন করে। প্রয়াসের প্রধান নির্বাহী পরিচালক মুহাম্মদ তারেকুল ইসলাম তানিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আয়োজনে দিক-নির্দেশনামূলক মুটিবেশনাল বক্তব্য রাখেন বাঁশখালী গার্লস কলেজের লেকচারার ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দীন জাহেদ ও সুদূর সিলেট হতে আগত সিলেট ওসমানী মেডিকেল কলেজের এমবিবিএস ৩য় বর্ষের ছাত্র জিয়াউল হক রূপম।আল জাবেদ হোসেন তানবীরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন প্রয়াস শান্তিরহাট শাখার লেকচারার কাজী আহাদ, আব্দুল্লাহ আল সোবাইল এবং মাহফুজুর রহমান।

সর্বশেষ এস এস সি, দাখিল ও এইচ এস সিতে A+ প্রাপ্ত ১৫ জন ও আই কিউ টেস্ট এ বিজয়ী ৫ জনকে সংবর্ধনা প্রদান করা হয়।

আরো দেখুন

আরও সংবাদ