মোট দেখেছে : 416
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

চট্টগ্রাম জেলায় জাতীয় পর্যায়ে শঙ্খ ও উলুধ্বনি প্রতিযোগিতা ২০২০ সম্পন্ন।

সুমন চক্রবর্ত্তী : 


বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচি জাতীয় পর্যায়ে শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা ২০২০ এর চট্টগ্রাম জেলা পর্ব গত ২৫ সেপ্টেম্বর ২০২০ শুক্রবার যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রাম মহানগরীর মৈত্রী ভবনস্থ হিন্দু ফাউন্ডেশন মিলনায়তনে সম্পন্ন হয়।


এই উপলক্ষ্যে এক আলোচনা সভা বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-চট্টগ্রাম জেলার সভাপতি শ্যামল কুমার পালিতের সভাপতিত্বে এবং সাংস্কৃতিক সম্পাদক প্রবীর পালের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। 


জাতীয় পর্যায়ে শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা ২০২০ উপ-কমিটির সদস্য সচিব ডা. ছায়া ভট্টাচার্য্যের উদ্বোধনী বক্তব্যের পর এতে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক ও আনোয়ারা সদর ইউনিয়নের চেয়ারম্যান অসীম কুমার দেব। শুভেচ্ছা বক্তব্য রাখেন জাতীয় পর্যায়ে শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা ২০২০ এর চট্টগ্রাম জেলা পর্বের আহবায়ক বিপুল কান্তি দত্ত ও সদস্য সচিব অধ্যাপক শিপুল কুমার দে।


এতে ভার্চ্যুয়াল মাধ্যমে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ-কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত, সহ-সভাপতি ও জাতীয় পর্যায়ে শঙ্খধ্বনি ও উলুধ্বনি প্রতিযোগিতা ২০২০ উপকমিটির আহবায়ক জেএল ভৌমিক, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক পদ্মাবতী দেবী, হিন্দু ফাউন্ডেশনের চেয়ারম্যান দুলাল মজুমদার, বাংলাদেশ  পূজা উদযাপন পরিষদ-কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য অ্যাডভোকেট নিতাই প্রসাদ ঘোষ, অ্যাডভোকেট চন্দন বিশ্বাস,সাতকানিয়া পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক কাঞ্চন আচার্য্য প্রমুখ। 


আরো দেখুন

আরও সংবাদ