মোট দেখেছে : 209
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

বিটিভি চট্টগ্রাম কেন্দ্রে প্রথম ধারাবাহিক নাটক "খর খুঁটোর আখ্যান"

তানজিনা লুনাঃ-বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র এই প্রথম বারের মতো নির্মান করলো ৫২ পর্বের  ধারাবাহিক নাটক খর খুঁটোর আখ্যান। নাটকটি ইতি মধ্যে দর্শক জনপ্রিয়তায় শীর্ষে অবস্থান করছে। ইতি মধ্যে  দর্শকদের দাবি উঠেছে নাটকটি সাপ্তাহে প্রতিদিন সম্প্রচারের জন্য।

 গত ১২ ফেব্রুয়রি থেকে বাংলাদেশ টেলিভিশন চট্রগ্রাম কেন্দ্র হতে প্রতি শুক্র, শনি ও রবিবার রাত নয়টায় প্রচারিত হচ্ছে ৫২ পর্বের ধারাবাহিক নাটক "খড় খুটোর আখ্যান"।

বাংলাদেশ টেলিভিশন চট্রগ্রাম কেন্দ্রের এটাই প্রথম দীর্ঘ ধারাবাহিক নাটক। আর এটা সম্ভব হয়েছে বাংলাদেশ টেলিভিশন চট্রগ্রাম কেন্দ্রের সফল জি এম নিতাই কুমার ভট্টাচার্য্য'র একান্ত সৎইচ্ছা ও আন্তরিক প্রচেষ্ঠার ফলেই। এর মাধ্যমে বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র এক নতুন অধ্যায়ের সুচনা হয়েছে। ধারাবাহিক নাটকেও যুক্ত হয়েছে ভিন্নমাত্রা। সোহেল মাহরুফ এর ভিন্নধর্মী গল্পে চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে চিত্রায়িত জেলে পাড়ার জীবন কাহিনী নিয়ে এই অসাধারন  চিত্রায়ণ করেছেন বাংলাদেশ টেলিভিশন চট্রগ্রাম কেন্দ্র। চট্রগ্রামের থিয়েটার অঙ্গনের এক ঝাক প্রবীণ ও নবীন অভিনয় শিল্পীদের দক্ষ অভিনয় শৈলীতে গল্পের কাহিনীতে ফুটিয়ে তুলেছেন প্রযোজক অরিন্দম মুখার্জি বিংকু। এই ধারাবাহিকে জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেতা আরমান পারভেজ মুরাদ সহ বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাহীন মাহমুদ, আব্দুল হাদি, মোহাম্মদ ফোরকান, আশরাফুল করিম সৌরভ, রবিউল কাদের রুবেল, মোশারফ ভূঁইয়া পলাশ, নোভা চক্রবর্তী, নাছরিন আক্তার হীরা, শ্রেয়সী স্রোতস্বিনী, শিমলা, সৌরভ আশসাদ, শব্দ, বিবি জহুরা, তাসনোভা শাওরিন, ইউনুস রানা সোহেল,  রাকিবুর রহমান, মুজিবুর রহমান মাসুম,আকিব বিন মাহবুব, সৌরভ, জান্নাত সহ আরো অনেকেই।  নাটকটির ব্যবস্থাপনা দায়িত্বে ছিলেন  রোমানা শারমীন।এছাড়া  সার্বিক  তত্বাবধানে দায়িত্বে ছিলেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানেজার  নিতাই কুমার ভট্টাচার্য। ইতিমধ্যে ধারাবাহিক নাটক খড় কুটোর আখ্যান সকল শ্রেনি দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছে

আরো দেখুন

আরও সংবাদ