মোট দেখেছে : 310
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

চট্টগ্রাম হতে নির্মিত হলো অপরাধ মূলক নাটক "নারী পাচার"

তানজিনা লুনাঃ


চট্টগ্রামের  বিভিন্ন লোকেশানে  গত ২৬ মার্চ চট্টগ্রামের জয় নগরে অবস্থিত রিপনের খামার বাড়ীতে এবং ৩০ মার্চ সি,আর,বি এলাকায় ও নাছিরাবাদ আবাসিক এলাকার একটি বাড়ীতে অনুষ্ঠিত হয়ে গেলো নারী পাচার নাটকের শুটিং। 

আ- কার ই- কার চলচ্চিত্র এবং অনল মিডিয়া ভিশন এর যৌথ প্রযোজনায় নির্মিত হলো নাটক ক্রাইম সিন-২ "নারী পাচার"। ক্রাইম সিন এর বিভিন্ন পর্ব ইউটুব চেনেল রাহা আরাফ টিভিতে নিয়মিত ভাবে প্রচারিত হয়ে আসছে। জনমনে সচেতনতা বৃদ্ধিই এর মুল লক্ষ্য।

এবারের বিষয় "নারী পাচার" 

আমাদের দেশে একদল পাচারকারী চক্র আছে যারা গ্রামের সহজ সরল মেয়েদের বিদেশে কাজ দেবার নামকরে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে নারী পাচার করে আসছে। তাদের এই পাতানো ফাঁদে পা না দেয়া এবং জনমনে সচেতনতা বৃদ্ধি করা  এই গল্পের মুল উদ্দেশ্য। 

নির্মাতা আশরাফুল করিম সৌরভ এর লিখা গল্প এবং নির্দেশনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা মোশারফ ভুইঁয়া পলাশ, ঋতুপর্ণা সেন গুপ্তা, বাপ্পী হায়দার, নাছরিন আক্তার হীরা, মামুন নাজিম,জয় দীপ দাশ, মাহমুদ হায়দার জীবন,মোস্তফা মান্নান চৌধুরী,  সিপ্রা অর্থি, বৃষ্টি, রাশেদা রাফি, ঐশী, এন্জেলা, পারভেজ চৌধুরী, প্রান্ত শর্মা, সাজ্জাদ, ইকবাল বিন মালেক, এস বি খান, জয়নাল আবেদিন,মান্নান হিমেল এবং আশরাফুল করিম সৌরভ। 

"নারী পাচার" সুটিং শেষে এখন এডিটিং এর টেবিলে, নাটকের গল্প ও কাহিনি বিন্যাস দর্শকদের মন জয় করতে সচেষ্ট হবে বলে সংশ্লিষ্ট সকলেই আশাবাদী।

আরো দেখুন

আরও সংবাদ