মোট দেখেছে : 187
প্রসারিত করো ছোট করা পরবর্তীতে পড়ুন ছাপা

মাধবপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্ট ২০২১ উদ্বোধন

হবিগঞ্জ প্রতিনিধি :  বেসামরিক  বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী বলেছেন, খেলাধুলা কমে যাওয়ায় যুবকরা মাদকাসক্ত হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট, ফুটবলসহ বিভিন্ন আন্তর্জাতিক অঙ্গনে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে। বাংলার নারীরাও তাদের দক্ষতা দিয়ে আন্তর্জাতিক মানের খেলা উপহার দিয়েছে। সরকার খেলাধুলাকে উৎসাহিত করতে খেলোয়াড়দের অনুকূল পরিবেশ সৃষ্টি করে দিয়েছে। তাই সবাইকে খেলাধুলায় এগিয়ে আসতে হবে।আজ ২৪ মে শুক্রবার বেলা ১০ টায় মাধবপুরে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্ট ২০২১ উদ্বোধনের সময় এক আলোচনাসভায় উপরোক্ত কথাগুলি বলেন,বাংলাদেশ বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী এমপি।

 

মাধবপুর সহকারী কমিশনার (ভুমি) মোহাম্মদ মহিউদ্দিন এর সভাপতিত্বে। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান বাবুল হোসেন খান, চেয়ারম্যান শফিকুল ইসলাম,চেয়ারম্যান আরিফুর রহমান, ক্রীড়া সংস্হার সেক্রেটারী মুক্তিযোদ্ধা সুকোমল রায় প্রমুখ।

 

জাতির পিতা বঙ্গবন্ধু অনুর্ধ্ব ১৭ খেলায় মাধবপুর পৌরসভা একাদশ ৬-০ গোলে জগদীশপুর একাদশকে পরাজিত করে। উপজেলার ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ১২ টি দল অংশগ্রহণ করবে।পরে তিনি মাধবপুর হলরুমে উপজেলার ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ১২ টি দল অংশগ্রহণ করবে।মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহিত বাইসাইকেল, শিক্ষা উপকরন ও শিক্ষা বৃত্তি বিতরন করেন।

আরো দেখুন

আরও সংবাদ